গসপেল

জন 3:16 বলে, “কারণ ঈশ্বর জগৎকে এতই ভালোবাসলেন যে, তিনি তাঁর একমাত্র পুত্রকে দান করলেন, যাতে যে কেউ তাঁকে বিশ্বাস করে সে বিনষ্ট না হয় কিন্তু অনন্ত জীবন পায়।” এটা জন 3:16 KJV
এটি যা বলছে তা হ’ল ঈশ্বর বিশ্বকে এতটাই ভালবাসতেন যে তিনি অনন্তকাল ধরে মানবতার জন্য তার সাথে থাকার একটি উপায় সরবরাহ করতে চেয়েছিলেন। ঈশ্বর একটি উপায় প্রদান করতে চেয়েছিলেন যাতে মানবজাতি বাঁচতে পারে।
ঈশ্বর জানতেন যে মানবতার মৃত্যু প্রাপ্য, কিন্তু ঈশ্বর চেয়েছিলেন সমগ্র বিশ্ব স্বর্গে যাক।
তাই, তিনি এটিকে সহজ করে দিয়েছিলেন এবং তিনি বলেছিলেন, “কারণ ঈশ্বর বিশ্বকে এতটাই ভালোবাসলেন যে তিনি তাঁর একমাত্র পুত্রকে দান করলেন, যাতে যে কেউ তাকে বিশ্বাস করে সে বিনষ্ট না হয়, কিন্তু অনন্ত জীবন পায়।”
আসলে ঈশ্বরের পুত্র যীশুই এই কথাগুলো বলেছিলেন।
যীশু 17-19 শ্লোকগুলিও বলেছেন যেটিতে বলা হয়েছে, “কারণ ঈশ্বর তাঁর পুত্রকে জগতের নিন্দা করার জন্য পাঠান নি; কিন্তু তাঁর মাধ্যমে জগৎ রক্ষা পায়। ইতিমধ্যেই নিন্দা করা হয়েছে, কারণ তিনি ঈশ্বরের একমাত্র পুত্রের নামে বিশ্বাস করেননি৷ এবং এই নিন্দা হল যে আলো পৃথিবীতে এসেছে, এবং লোকেরা আলোর চেয়ে অন্ধকার পছন্দ করেছিল কারণ তাদের কাজগুলি খারাপ ছিল।”
এটি বলছে যে আমরা মানুষ হিসাবে মৃত্যু প্রাপ্য কারণ আমাদের নিন্দা করা হয়েছিল।
যীশু বিশ্বের নিন্দা করতে আসেননি, কিন্তু পৃথিবী রক্ষা করা যেতে পারে.
এবং এটি আরও বলে যে, “যে বিশ্বাস করে না তাকে ইতিমধ্যেই নিন্দা করা হয়েছে।”
যাইহোক, যীশু নিজেই বলেছিলেন যে তিনি জীবনের পথ। তাকে বিশ্বাস করে আপনি স্বর্গে যেতে পারেন।
কিছু লোক বলতে পারে, “আমি স্বর্গে যেতে পারি না, আমি খুব পাপী।”

আসুন 1 করিন্থীয় 6:9-11 পড়ি। কিন্তু আমরা এটি পড়ার আগে, আমাদের পুরো জিনিসটি পড়তে হবে। এটি রুক্ষভাবে শুরু হয়, তবে এটি শেষে আরও ভাল হয়।
1 করিন্থিয়ানস 6:9-11 বলে, “তোমরা কি জানো না যে অধার্মিকরা ঈশ্বরের রাজ্যের উত্তরাধিকারী হবে না? প্রতারিত হবেন না: না ব্যভিচারী, না মূর্তিপূজক, না ব্যভিচারিরা, না অশ্লীল, না মানবজাতির সাথে নিজেদের অপব্যবহারকারী, না চোর, না লোভী, না মাতাল, না গালিবাজ, না চাঁদাবাজ, ঈশ্বরের রাজ্যের উত্তরাধিকারী হবে না। আমাদের ঈশ্বরের আত্মা।”
যে প্রচারক শিক্ষা দিচ্ছিলেন, তিনি আসলে একদল খ্রিস্টানকে শিক্ষা দিচ্ছিলেন।
এবং তিনি বলেন যে সমস্ত লোকদের ঈশ্বরের রাজ্যে প্রবেশ করার কথা ছিল না এবং তারপর তিনি বলেন, “এবং তোমাদের মধ্যে কেউ কেউ ছিল।”
এর মানে হল যে সেই লোকদের মধ্যে কিছু ছিল সেই অধার্মিক যাদের সম্পর্কে একই আয়াতে কথা বলা হয়েছে, এবং তারপর তিনি বলেছেন, “কিন্তু তোমরা ধৌত হয়েছ, কিন্তু তোমরা পবিত্র হয়েছ, কিন্তু তোমরা প্রভু যীশুর নামে ন্যায়পরায়ণ হয়েছ, এবং আমাদের আত্মার দ্বারা সৃষ্টিকর্তা.”
আমাকে ভুল বুঝবেন না, একজন সমকামী একা ঈশ্বরের রাজ্যে প্রবেশ করবে না, যাইহোক,
যদি সেই সমকামী, যদি সেই হত্যাকারী, যদি সেই মাতাল, ঈশ্বরে বিশ্বাস করে এবং ঈশ্বরের কাছে তার জীবন জমা দিতে চায়, ঈশ্বর সেই ব্যক্তিকে গ্রহণ করবেন।
এবং শুধু তাই নয়, কিন্তু ঈশ্বর সেই ব্যক্তির জীবনকে আশ্চর্যজনক করে তুলতে পারেন।
গসপেলকে সমর্থন করে এমন আরেকটি শ্লোক হল ২ পিটার ৩:৯
এতে বলা হয়েছে, “প্রভু তাঁর প্রতিশ্রুতির বিষয়ে শিথিল নন, যেমন কিছু লোক শিথিলতা গণনা করে; কিন্তু আমাদের জন্য ধৈর্যশীল, কেউ বিনষ্ট হোক, কিন্তু সকলেই অনুতাপ করতে চান।”
সুতরাং, আপনি জীবনে কি করেছেন তা বিবেচ্য নয়, ঈশ্বর আপনাকে স্বর্গে চান।
যারা বাইবেলে এই পৃষ্ঠাগুলি লিখছিল তারা যীশুতে বিশ্বাস করার জন্য পিটিয়ে এবং শহীদ হয়েছিল।
তারা জেলে গিয়েছিল, এবং শুধু নির্যাতিত হয়েছিল।
তারা যখন এই জিনিসগুলির মধ্য দিয়ে যাচ্ছিল তখন কেউ কেউ ইতিমধ্যেই বৃদ্ধ হয়েছিলেন।
আপনি কি মনে করেন যে তারা জানত সমকামী কি? আপনি কি মনে করেন যে তারা জানত যে ঈশ্বর জানতেন যে এই পৃথিবীতে খুনি আছে?
সর্বোপরি, ঈশ্বর জানতেন যে এই পৃথিবীতে সব ধরণের মন্দ আছে এবং তবুও ঈশ্বর সিদ্ধান্ত নিয়েছিলেন যে যে কেউ স্বর্গে যেতে পারে,
এবং তিনি এটি একাধিকবার বলেছেন।
এমনকি যোহন 3:16-এ এটি বলা হয়েছে, “কারণ ঈশ্বর বিশ্বকে এতটাই ভালোবাসলেন যে, তিনি তাঁর একমাত্র পুত্রকে দান করলেন, যাতে যে কেউ (এটি বলে না যে একজন সমকামী, চোর, মিথ্যাবাদী, খুনি, ধর্ষক) না এটা বলে যে যে তাকে বিশ্বাস করে তার ধ্বংস হবে না কিন্তু অনন্ত জীবন পাবে।

Design a site like this with WordPress.com
Get started